সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
তীব্র তাপপ্রবাহ : স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে নির্দেশ হাইকোর্টের মঙ্গলবারও ঢাকাসহ ২৭ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ যুক্তরাষ্ট্রের মধ্যাঞ্চলে টর্নেডোর আঘাতে নিহত ৫ বিক্ষোভে উত্তাল বিশ্ববিদ্যালয়, হার্ভার্ডে উড়ল ফিলিস্তিনি পতাকা ট্রাম্পের বিচার নিয়ে যে সংকট ট্রাম্পের সঙ্গে নির্বাচনী তর্কযুদ্ধের জন্য আমি প্রস্তুত: বাইডেন নিউইয়র্কের বাফেলোতে দূর্বৃত্তের গুলিতে ২ বাংলাদেশী নিহত টিপু-প্রীতি হত্যা মামলায় আওয়ামী লীগ নেতা আশরাফসহ ৩৩ আসামির বিচার শুরু কুবি ভিসি, ট্রেজারার, প্রক্টর ও সাবেক ছাত্রলীগ নেতাসহ ২০ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ ওজন বাড়িয়ে আক্ষেপ করছেন পরিণীতি
বিএনপির হাঁকডাকে ঘোড়াও হাসে: ওবায়দুল কাদের

বিএনপির হাঁকডাকে ঘোড়াও হাসে: ওবায়দুল কাদের

স্বদেশ ডেস্ক:

বিএনপির আন্দোলন প্রসঙ্গে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির হাঁকডাকে ঘোড়াও হাসে। আমরা হাঁক-ডাক হুমকি ধামকি ভয় করি না। শেখ হাসিনাও ভয় পান না। শেখ হাসিনা আল্লাহপাক ছাড়া কাউকে ভয় পান না।

বৃহস্পতিবার নগরীর সড়ক ভবনের মিলনায়তনে ‘সড়ক ও জনপথ প্রকৌশল সমিতির ৩০ তম সম্মেলনের উদ্বোধন অনুষ্ঠানে’ মন্ত্রী এসব কথা বলেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে কাদের বলেন, আওয়ামী লীগ একটা রাজনৈতিক দল, যে দল ঘরে যেমন গণতন্ত্রের চর্চা করে রাজনৈতিক মাঠেও একই। বিরোধী দল শক্তিশালী হলে গণতন্ত্র শক্তিশালী হয়। তবে বিরোধিতার নামে জ্বালাও পোড়াও কোনো গণতন্ত্র নয়। তবে বিরোধী দলের শান্তিপূর্ণ আন্দোলনকে সাধুবাদ জানায়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877